ক্রমিক নং
|
সেবার নাম |
সেবা গ্রহীতা |
সেবা প্রাপ্তির সময়সীমা |
সেবাদানকারী কর্তৃপক্ষ
|
১ |
মাঠ পর্যায়ের সকল ধরনের আইসিটি সমস্যার সমাধানে কারিগরি সহায়তা প্রদান। |
সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান ও উপকারভোগী জনগন। |
সর্বোচ্চ ৫ কর্মদিবস। |
প্রধান কার্যালয়, জেলা কার্যালয় ও উপজেলা কার্যালয়ে সংশ্লিষ্ট কাজে নিয়োজিত কর্মকর্তাগণ।
|
২ |
আইসিটি সংশ্লিষ্ট বিভিন্ন ধরণের প্রশিক্ষণ কর্মসূচিতে অংশ গ্রহণ ও কর্মসূচি সম্পর্কে পরামর্শ প্রদান। |
সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান ও জনগন। |
সর্বোচ্চ ৫ কর্মদিবস। |
সংশ্লিষ্ট প্রশিক্ষন সমন্বয়কারী।
|
৩ |
ইউডিসি এবং কম্পিউটার ল্যাবসমূহে প্রশিক্ষণ, কারিগরি সহায়তা ও পরামর্শ প্রদান। |
ইউডিসি উদ্যোক্তা ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ |
সর্বোচ্চ ৫ কর্মদিবস। |
জেলা কার্যালয় ও উপজেলা কার্যালয়ে সংশ্লিষ্ট কাজে নিয়োজিত কর্মকর্তাগণ।
|
৪ |
সুরক্ষা সিস্টেমে ( কোভিড-১৯) টিকা কার্ডের তথ্য হালনাগাদকরণ
|
সকল জনগন |
সর্বোচ্চ ৫ কর্মদিবস। |
জেলা কার্যালয় ও উপজেলা কার্যালয়ে সংশ্লিষ্ট কাজে নিয়োজিত কর্মকর্তাগণ।
|
৫ |
হালনাগাদ ওয়েবসাইটের মাধ্যমে জনসাধারণকে সরকারি তথ্য প্রাপ্তিতে সেবা প্রদান। এ সম্পর্কিত যে কোন অভিযোগ ও পরামর্শ। |
সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান ও উপকারভোগী জনগন। |
সর্বোচ্চ ৩ কর্মদিবস। |
জেলা কার্যালয় ও উপজেলা কার্যালয়ে সংশ্লিষ্ট কাজে নিয়োজিত কর্মকর্তাগণ।
|
৭
|
সরকারি অফিসসমূহে ডি-নথি, ওয়েবপোর্টাল, ওয়েবসার্ভিস, সরকারি ইন্টারনেট সংযোগ ইত্যাদি সংক্রান্ত পরামর্শ ও কারিগরি সহায়তা প্রদান।
|
সকল সরকারি অফিস
|
সর্বোচ্চ ৩ কর্মদিবস। |
জেলা কার্যালয় ও উপজেলা কার্যালয়ে সংশ্লিষ্ট কাজে নিয়োজিত কর্মকর্তাগণ।
|
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস